৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০৬:৪৮

আইইউবি'তে কৃতী ক্রীড়াবিদ শিক্ষার্থীদের সংবর্ধনা

অনলাইন ডেস্ক

আইইউবি'তে কৃতী ক্রীড়াবিদ শিক্ষার্থীদের সংবর্ধনা

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশে (আইইউবি) আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো আইইউবি স্পোর্টস কমপ্লেক্স। এই কমপ্লেক্সের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। 

এই উপলক্ষ্যে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) আইইউবিতে 'দ্য ডে অফ চ্যাম্পিয়ন্স' অনুষ্ঠান আয়োজন করা হয়। এসময় খেলাধুলা ও সহশিক্ষা কার্যক্রমে ঈর্ষণীয় সাফল্য অর্জন করা আইইউবির ৬০ জনেরও বেশি কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

এছাড়া আইইউবি’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জনাব আব্দুল হাই সরকার, সদস্য জনাব রাশেদ চৌধুরী, আইইউবি'র প্রতিষ্ঠাতা অধ্যাপক ড. আব্দুল মাজিদ খান, উপাচার্য তানভীর হাসান ও এবং উপ উপাচার্য অধ্যাপক নিয়াজ আহমদ খান উপস্থিত ছিলেন।

২০২২ সালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় মোট ৯টি পদক অর্জন করে আইইউবি। এর মধ্যে রয়েছে টেবিল টেনিসে রয়েছে ৪টি স্বর্ণ, সাইক্লিংয়ে ১টি স্বর্ণ, দাবায় একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ, এবং বাস্কেটবলে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ। এছাড়াও, সম্প্রতি জাতীয় পাওয়ারলিফটিং প্রতিযোগিতায় পঞ্চমবারের মতো শিরোপা জিতেছে আইইউবির শিক্ষার্থী আদিত্য পারভেজ এবং সর্বশেষ জাতীয় নারী দাবায় তৃতীয় স্থান অর্জন করেছে আইইউবির আরেক শিক্ষার্থী জারিন তাসনিম।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর