Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১০ জানুয়ারি, ২০১৯ ০৯:৩৯
আপডেট : ১০ জানুয়ারি, ২০১৯ ১৬:৫১

গভীর রাতে হোটেলে মেয়র আরিফের অভিযান

সিলেট ব্যুরো

গভীর রাতে হোটেলে মেয়র আরিফের অভিযান

গভীর রাতে সিলেট নগরীর সোবহানীঘাটের একটি রেস্টেুরেন্টে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দিবাগত রাত ১২টার দিকে সোবহানীঘাট পয়েন্টে ইবনে সিনা হাসপাতাল সংলগ্ন পাহাড়িকা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন তিনি

জানা গেছে, রাত ১২টার দিকে উপশহর থেকে ফিরছিলেন মেয়র আরিফ। সোবহানীঘাট পয়েন্টে আসামাত্র তিনি দেখতে পান একটি রেস্টুরেন্টের ময়লা পানি রাস্তার উপর ফেলা হচ্ছে। সাথে সাথে তিনি গাড়ি থেকে নেমে মার্কেটের আন্ডারগ্রাউন্ডের রেস্টুরেন্টে ঢুকে পড়েন। 

তখন তিনি মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পার্কিং বন্ধ করে রেস্টুরেন্ট পরিচালনার পর্যাপ্ত কাগজপত্র আছে কিনা সেটি জানতে চান। কিন্তু তখন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ কোনো ধরনের কাগজ দেখাতে ব্যর্থ হয়। এসময় মেয়র রাতে রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশ দেন এবং পর্যাপ্ত কাগজপত্র নিয়ে সিটি কর্পোরেশনে যোগাযোগ করার কথা বলেন।

এ ব্যপারে মেয়র আরিফুল হক চৌধুরী এই প্রতিবেদককে বলেন, রেস্টুরেন্টের ময়লা পানি পিচ রাস্তার জন্য ক্ষতিকর। রাতের বেলা রাস্তায় এসব পানি ফেলা হচ্ছে দেখে গাড়ি থামিয়ে বিষয়টি খেয়াল করি। পরে মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পরিচালিত রেস্টুরেন্টটির কাগজপত্র দেখতে চাইলে তারা কিছুই দেখাতে পারেননি।

বিডি-প্রতিদিন/১০ জানুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য