শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ১৮:৫৫

সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেট বিভাগে সম্মাননা পেলেন ৩৫ করদাতা

২০১৮-১৯ অর্থবছরে চার ক্যাটাগরিতে সিলেট বিভাগের ৩৫ জনকে সেরা করদাতা সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার সিলেট কর অঞ্চলের পক্ষ থেকে সিলেট জেলা স্টেডিয়ামের মোহাম্মদ আলী জিমনেসিয়ামে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়। 

সম্মাননাপ্রাপ্ত করদাতারা হলেন- দীর্ঘমেয়াদে করদাতা ক্যাটাগরিতে সিলেট সিটি করপোরেশন এলাকায় আফতাব চৌধুরী ও মঈনুল হক চৌধুরী, সিলেট জেলায় মো. আছদ্দর আলী ও ইকবাল আহমদ চৌধুরী, মৌলভীবাজারের আব্দুল বাছিত তরফদার ও আফছার উদ্দিন, হবিগঞ্জের রনজিত কুমার রায় ও ত্রিদেবী কান্তি চৌধুরী এবং সুনামগঞ্জ জেলায় মো. মোস্তফা মিয়া ও আজিজুর রহমান।

সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে সিলেট সিটি করপোরেশন এলাকায় একেএম আতাউল করিম, নাসিম হোসেন ও ফরিদ বক্স। সিলেট জেলায় মো. মোতাহার হোসেন, মো. সাব্বির হোসেইন ও ফারুক আহমদ, মৌলভীবাজার জেলায় মো. আকবর আলী, হাসিব হোসেন খান ও আবু সুলতান মোহাম্মদ ইদ্রিছ, হবিগঞ্জের মিজানুর রহমান শামীম, সাইদাতুন নেছা ও মো. আহসান কবির, সুনামগঞ্জের আবুল মহসিন মাহবুব, নুরুল ইসলাম ও মো. মুহিবুর রহমান।

তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা সম্মাননা পেয়েছেন, সিলেট সিটি করপোরেশন এলাকায় দেবাংশু দাস মিঠু এবং ডা. শামসুন্নাহার বেগম। সিলেট জেলায় রফিকুল ইসলাম ও আসমা আক্তার, মৌলভীবাজারে অরজিত দেব ও শামীম আরা তারেক, হবিগঞ্জে তাজ উদ্দিন ও মাধবী লতা পাল, সুনামগঞ্জে জুয়েল আমিন ও দিলশাদ বেগম চৌধুরী।

এছাড়া ব্যক্তি পর্যায়ে ট্যাক্স কার্ড পান প্রতিবন্ধি ক্যাটাগরিতে সিলেটের ডা. মামুনুর রশিদ, নতুন করদাতা ক্যাটাগরিতে সৈয়দ জমিলা বেগম ও মো. মিরাজুল ইসলাম এবং ফার্ম ক্যাটাগরিতে সিলেটের শিবগঞ্জের মেসার্স এএসবিএস। তারা ঢাকা থেকে ট্যাক্স কার্ড গ্রহণ করবেন।

সিলেট কর অঞ্চলের কর কমিশনার রনজীত কুমার সাহার সভাপতিত্বে সম্মাননা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-৩ আসনে সংদস্য সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের ডিআইজি মো. কামরুল আহসান, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, দি সিলেট চেম্বার অব কামার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি এ টি এম শোয়েব।

প্রসঙ্গত, আজ বৃহস্পতিবার থেকে সিলেটে শুরু হচ্ছে সপ্তাহব্যাপী করমেলা। জেলা স্টেডিয়ামের মোহাম্মদ আলী জিমনেসিয়ামে অনুষ্ঠিত হবে এই মেলা।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য