শিরোনাম
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৯ ১১:০১

এসএমপি’র ৭ পুলিশ সদস্য পুরস্কৃত

সিলেট ব্যুরো

এসএমপি’র ৭ পুলিশ সদস্য পুরস্কৃত

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র মাসিক কল্যাণ  ও অপরাধ সভা অনুষ্ঠিত  হয়েছে। গতকাল বুধবার (১৩ নভেম্বর) নগরীর পুলিশ লাইন্স ও এসএমপি’র সিলেট সদর দপ্তরে এসএমপি’র মাসিক কর্মসূচীর অংশ হিসেবে পৃথক দুটি সভা অনুষ্ঠিত হয়। সভায় অক্টোবর মাসের অপরাধ দমন কার্যক্রমে পুরস্কৃত হয়েছেন ৭ পুলিশ সদস্য।

মাসিক অপরাধ সভায় অক্টোবর মাসে অধিক সংখ্যক পরোয়ানা তামিল, চোরাই গাড়ী উদ্ধার, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়, মাদক দ্রব্য উদ্ধার ও মামলা নিষ্পত্তি, বিচারের জন্য অধিক সংখ্যক মামলা প্রস্তুতি, মামলা নিষ্পত্তি ও এফ এম প্রেরণ করার জন্য কোতোয়ালী মডেল থানার খোকন দাস (এসআই), শাহপরাণ (রহ.) থানা রিপটন পুরকায়স্থ (এসআই), ট্রাফিক বিভাগের সার্জেন্ট নুরে আলম সিদ্দিকি, মহানগর গোয়েন্দা বিভাগের মো. মাহাবুর আলম মন্ডল (এসআই) , এসএমপি কোর্টের রাজীব রায় (এএসআই), এয়ারপোর্ট থানার এস.এম লুৎফর রহমান (এএসআই), দক্ষিণ সুরমা থানার সুবীর চন্দ্র দেব (এএসআই) পুরস্কৃত করা হয়।

এসএমপি’র পুলিশ কমিশনারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, পিবিআই সিলেট এর পুলিশ সুপার হুমায়ন কবির, অতি. উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, সকল থানার অতি. উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জগণসহ হাইওয়ে পুলিশ, ট্যুারিস্ট পুলিশ, ইমিগ্রেশন পুলিশ, রেলওয়ে পুলিশ ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধিবৃন্দ। 

 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য