শিরোনাম
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৯ ১৯:২১

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের অপসারণ দাবি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের অপসারণ দাবি

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের অপসারণ দাবি করে আবেদন করেছেন পাঁচ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। 

বৃহস্পতিবার উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলামের কাছে তারা এই আবেদন করেন। সেলিনার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তার উপস্থিতিতে উপজেলা পরিষদের কোন সভায় ইউপি চেয়ারম্যানরা অংশ নেবেন না বলেও আবেদনপত্রে উল্লেখ করা হয়।

আবেদনকারী ইউপি চেয়ারম্যানরা হলেন- ফেঞ্চুগঞ্জ ইউপির মো. বদরুদ্দোজা, ঘিলাছড়ার লেইস চৌধুরী, মাইজগাঁও’র সুফিয়ানুল করিম চৌধুরী, উত্তর কুশিয়ারার আহমেদ জিলু এবং উত্তর ফেঞ্চুগঞ্জর এমরান উদ্দিন।

ইউপি চেয়ারম্যানরা অভিযোগ করেন, সেলিনা ইয়াসমিন উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে একের পর এক বিতর্কিত কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। গত ৫ নভেম্বর উপজেলা কৃষি সভায় আমন্ত্রণ ছাড়াই অংশ নিয়ে মাইজগাঁও ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরীর সাথে অসদাচরণ করেন। ওই সভায় তিনি ইউপি চেয়ারম্যানদের নিয়ে নানা রকম কটুক্তিও করেন। পরের দিন তিনি ফেসবুকেও আপত্তিকর স্ট্যাটাস দেন। এর আগে শপথ গ্রহণের দিন ফেঞ্চুগঞ্জের মানুষের ধর্মানুভূতিতে আঘাত দিয়েও বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান সেলিনা। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য