শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৯ ১১:৪৮

বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে সিলেটে ধর্মঘট চলছে

সিলেট ব্যুরো

বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে সিলেটে ধর্মঘট চলছে

সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে বাস ধর্মঘট চলছে। সোমবার সকাল ৬টা থেকে  সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতির ডাকে সিলেট-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।   দাবি আদায় না হওয়া পর্যন্ত এই ধর্মঘট চলবে বলে জানিয়েছেন সমিতির সভাপতি রিমাদ আহমদ রুবেল। 

বাস ধর্মঘটের কারণে বিপাকে পড়েছেন কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলার যাত্রীরা। বিশেষ করে কোম্পানীগঞ্জ উপজেলার মানুষের যাতায়াতের জন্য বিকল্প কোন সড়ক না থাকায় তারা পড়েছেন বেশি বিপাকে। সকালে মজুমদারি বাস স্ট্যান্ডে এসে বাস না পেয়ে অনেক যাত্রীকে বাড়তি ভাড়ায় সিএনজি অটোরিকশায় গন্তব্যে যেতে হয়েছে।  

এদিকে, বাস ধর্মঘট চললেও সড়কগুলোতে সিএনজি অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে। তবে বিআরটিসি বাস চলাচলের কারণে সিএনজি অটোরিকশা শ্রমিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। কয়েকদিনের মধ্যে তারাও ধর্মঘটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। 

এর আগে এই সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবি জানিয়ে গত বৃহস্পতিবার স্মারকলিপি প্রশাসনের বিভিন্ন পর্যায়ে প্রদান করেছিলো সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস ও সিএনজিচালিত অটোরিক্সা মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য