শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৯ ১৬:৩৫

টিসিবির পিয়াজ বিক্রির সময় পথচারী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

টিসিবির পিয়াজ বিক্রির সময় পথচারী গুলিবিদ্ধ

সিলেটে টিসিবির পিয়াজ বিক্রির সময় গুলবিদ্ধ হয়েছেন এক পথচারী। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসাবধানতাবশত শটগান থেকে গুলি বের হয়ে চন্দ্র কান্ত সিংহ নামের ওই ব্যক্তি আহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ। সোমবার বেলা সোয়া ১টার দিকে নগরীর রিকাবিবাজার কবি নজরুল অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। এছাড়া পিয়াজ কেনার সময় ধাক্কাধাক্কিতে পড়ে আরেক নারী আহত হয়েছেন।

সিলেট কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রিতা আক্তার জানান, টিসিবি পিয়াজ বিক্রির সময় লাইনে থাকা লোকজন ধাক্কাধাক্কি শুরু করে। এ সময় এক কনস্টেবলের লোড করা শটগান থেকে অসাবধনতাবশত গুলি বের হয়ে চন্দ্র কান্ত সিংহ নামের এক পথচারীর হাতে লাগে। তাকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ধাক্কাধাক্কির মধ্যে এক নারী ক্রেতা আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি বাসায় ফিরেছেন। 

উল্লেখ্য, গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‌্যাব-৯ পরিচালিত একটি অভিযানে এক ট্রাক পিয়াজ উদ্ধার করা হয়। পিয়াজগুলো ভারত থেকে সিলেটের তামাবিল বর্ডার হয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় আমদানির কাগজ দেখাতে না পারায় ট্রাক ও পিয়াজ জব্দসহ দুইজনকে আটক করা হয়। 

জব্দকৃত ৭ হাজার ২০০ কেজি পিয়াজ সোমবার সিলেট নগরীর রিকাবিবাজার কাজি নজরুল অডিটোরিয়ামের সামনে, কিনব্রিজের উত্তর প্রান্ত ও দক্ষিণ সুরমার মারকাজ পয়েন্টে টিসিবির মাধ্যমে ৪৫ টাকা কেজি দামে বিক্রি করা হয়। সকাল ১০টা থেকে লোকজন লাইনে দাঁড়িয়ে পিয়াজ কিনেন। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য