শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০১৯ ১৮:০০

মেয়র আরিফকে পরিবহন শ্রমিকদের আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

মেয়র আরিফকে পরিবহন শ্রমিকদের আল্টিমেটাম

সিএনজি অটোরিকশা স্ট্যান্ড উচ্ছেদের প্রতিবাদ জানিয়ে সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। রবিবার দুপুর ১২ টায় সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে মেয়র আরিফকে অটোরিকশা স্ট্যান্ড উচ্ছেদের সিদ্ধান্ত পরিবর্তনে এক সপ্তাহের আল্টিমেটাম দেওয়া হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মেয়র আরিফ পার্কিং স্ট্যান্ড উচ্ছেদের নামে সিলেট শহর থেকে সিএনজি অটোরিকশা তুলে দিতে চাইছেন। তিনি তার আত্মীয়-স্বজনকে দিয়ে নগরীতে টাউন বাস নামানো এবং সিএনজি অটোরিকশার পার্কিংয়ের জায়গায় টাউন বাসের কাউন্টার বসানোর ষড়যন্ত্র করছেন। 

বক্তারা আরও বলেন, মেয়র আরিফের সাথে অটোরিকশা শ্রমিকরা অনেকবার বৈঠক করেছেন। কিন্তু তিনি কথা দিয়ে কথা রাখেন না। তাই তার সাথে আর কোন বৈঠকে বসবেন না পরিবহন শ্রমিকরা। আগামী এক সপ্তাহের মধ্যে সিএনজি অটোরিকশার স্ট্যান্ড উচ্ছেদের সিদ্ধান্ত পরিবর্তন না করলে পরিবহন শ্রমিকরা কঠোর কর্মসূচি নিয়ে রাস্তায় নামারও হুমকি দেন সিএনজি অটোরিকশা শ্রমিকরা। 

অটোরিকশা শ্রমিকদের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জাকারিয়া। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

 

 


আপনার মন্তব্য