৮ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩৭

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপি। রবিবার নগরীর কোর্ট পয়েন্ট থেকে মিছিলটি বের হয়ে চৌহাট্টায় গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকতে খালেদা জিয়াকে কারাবন্দি করে জুলুম নির্যাতন চালাচ্ছে। চিকিৎসকরা বলছেন কারাগারে তার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু সরকার তার উন্নত চিকিৎসার কোন ব্যবস্থা করছে না। জামিন না দিয়ে তারা খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশের সাধারণ মানুষকে সাথে নিয়ে বিএনপি কঠোর কর্মসূচি নিয়ে মাঠে নামবে। তখন সরকার ক্ষমতা ছেড়ে পালানোর পথও খুঁজে পাবে না।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, মাহবুব কাদির শাহী, মিফতাহ সিদ্দিকী, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, সদস্য সচিব শাহনেওয়াজ বখত তারেক প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর