শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৯ ২২:০০

এবার পাওয়া গেল সেই তরুণীর মাথা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

এবার পাওয়া গেল সেই তরুণীর মাথা

সিলেটের ওসমানীনগর উপজেলায় গত ২ ডিসেম্বর রাতে অজ্ঞাত এক তরুণীর (২০) মাথাবিহীন লাশ উদ্ধার করেছিল পুলিশ। এর সাতদিন পর সোমবার দুপুরে ওই তরুণীর ছিন্ন মস্তক উদ্ধার করা হয়েছে। উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের যুগিনীঘর হাওর থেকে মস্তকটি উদ্ধার করা হয়। তবে তরুণীর মরদেহ পাওয়ার আটদিন পেরিয়ে গেলেও কোনো ক্লু বের করতে পারেনি পুলিশ। এ তরুণীর পরিচয় কী, তাও জানা যায়নি।

জানা গেছে, গত ২ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের যুগিনীঘর হাওর থেকে মস্তকবিহীন এক তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন থানার এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এর সাতদিন পর সোমবার স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ওই তরুণীর ছিন্ন মস্তক উদ্ধার করা হয়।

এদিকে, যে স্থান থেকে তরুণীর মস্তকহীন লাশ উদ্ধার করা হয়েছিল, এর মাত্র দুইশ’ গজ দূর থেকে ছিন্ন মস্তক উদ্ধার করা হয়। যেদিন পুলিশ তরুণীর লাশ উদ্ধার করে, সেদিন কেন ঘটনাস্থলের আশপাশে ভালো করে তল্লাশি করা হয়নি, এমন প্রশ্ন দেখা দিয়েছে। 

এ ব্যাপারে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক বলেন, আগে তরুণীর মস্তকহীন দেহ উদ্ধার করা হয়। সোমবার শুকিয়ে যাওয়া ছিন্ন মাথা উদ্ধার করা হয়েছে। পুলিশ এ ঘটনার ক্লু পেতে চেষ্টা করছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য