১৬ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৯

বিজয় উন্মাদনাকে কাজে লাগিয়ে নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিজয় উন্মাদনাকে কাজে লাগিয়ে নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার আহ্বান

উন্নয়ন অগ্রযাত্রায় দেশকে এগিয়ে নেয়ার প্রত্যয় নিয়ে সিলেটে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে সোনার বাংলা গড়তে বিজয় উন্মাদনাকে কাজে লাগিয়ে নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার আহ্বান জানিয়েছেন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে আসা মানুষরা। 

সোমবার সকাল ৭টায় শহীদ মিনার বাস্তবায়ন কমিটির পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হয় মহান বিজয় দিবসে শ্রদ্ধা নিবেদন। পরে মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সিলেট সিটি করপোরেশন, এডভোকেট লুৎফুর রহমান ও নাসির উদ্দিন খানের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, অধ্যাপক জাকির হোসেনের নেতৃত্বে মহানগর আওয়ামী লীগ, কামরুল হুদা জায়গীরদার ও নাসিম হোসাইনের নেতৃত্বে জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। 

এছাড়া জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সিলেট জেলা প্রেসক্লাব, জাসদ, বাসদ, সিলেট চেম্বার অব কমার্সসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক পেশাজীবী সংগঠনের উদ্যোগে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। 

এদিকে, জেলা প্রশাসনের উদ্যোগে জেলা স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ কুচাকাওয়াজ। দুপুরে সিটি করপোরেশনের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর