শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৭:৩৭
প্রিন্ট করুন printer

সিলেটে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ট্রাফিক সার্জেন্টকে মারধর

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ট্রাফিক সার্জেন্টকে মারধর
আটক ছাত্রলীগ নেতা সৌরভ
Google News

সিলেটে যানজটের মধ্যে নির্দেশনা অমান্য করে মোটরসাইকেল নিয়ে যেতে বাধা দেওয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর করেছে এক যুবক। এসময় সে নিজেকে ছাত্রলীগ নেতা বলেও দম্ভ প্রকাশ করেন। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। মারধরের শিকার ট্রাফিক সার্জেন্টের নাম মোহাম্মদ জসিম উদ্দিন। 

শনিবার (১২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর চৌহাট্টায় এ ঘটনা ঘটে। আটক ছাত্রলীগ নেতা সৌরভ সিলেটের টুকেরবাজারের পীরপুর গ্রামের সন্তোষ ঘোষের ছেলে। এ ঘটনায় সরকারি কাজে বাধা দান ও মারধরের অভিযোগে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন ট্রাফিক সার্জেন্ট জসিম উদ্দিন। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে চৌহাট্টা মোড়ের চারদিকের রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজট কমাতে দুইপাশের রাস্তা বন্ধ করে অন্য দুইটি খুলে দেন দায়িত্বরত সার্জেন্ট জসিম উদ্দিন। এসময় ট্রাফিকের নির্দেশনা অমান্য করে মোটরসাইকেল নিয়ে সামনে এগুতে চান সৌরভ। ট্রাফিক সার্জেন্ট জসিম উদ্দিন তাতে বাধা দিলে সৌরভ মোটরসাইকেল থেকে নেমে চড়াও হয়। একপর্যায়ে নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সার্জেন্ট জসিমকে মারধর করে। 

কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, সরকারি কাজে বাধা দান ও মারধরের ঘটনায় সৌরভের বিরুদ্ধে ট্রাফিক সার্জেন্ট জসিম মামলা করেছেন। ওই মামলায় সৌরভকে গ্রেফতার দেখানো হয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত