শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৫:১৮
প্রিন্ট করুন printer

হবিগঞ্জ

আওয়ামী লীগ ও যুবলীগ নেতাদের ওপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা

হবিগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ ও যুবলীগ নেতাদের ওপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা
Google News

হবিগঞ্জের বানিয়াচঙ্গের পুকড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি সাবেক মেম্বার আফরোজ মিয়া ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোছাব্বির মিয়া, সাংগঠনিক সম্পাদক শ্যামল দাশসহ সঙ্গীদের ওপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে দড়ওয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুকড়া ইউনিয়নবাসীর উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় পাশ্ববর্তী সুবিদপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের মুরুব্বিরা অংশ নেন।

পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার মুরুব্বিরা বক্তব্য রাখেন।

সভায় বক্তারা যুবলীগ নেতা আফরোজ মিয়া ও আওয়ামী লীগ নেতা মোছাব্বির মিয়া, শ্যামল দাশসহ তাদের সঙ্গীদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান। 

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর পুকড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি সাবেক মেম্বার কাঠখাল গ্রামের বাসিন্দা আফরোজ মিয়া ও আওয়ামী লীগ নেতা মোছাব্বির মিয়া, শ্যামল দাশসহ তাদের সঙ্গীরা সিএনজি যোগে একটি মামলার হাজিরা দিতে আদালতে আসছিলেন। পথিমধ্যে উমেদনগর মাদ্রাসার সামনে আসলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একই গ্রামের বাসিন্দা এরাজত মিয়াসহ তার ভাগ্নেরা তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলায় যুবলীগ নেতা আফরোজ মিয়া ও আওয়ামী লীগ নেতা মোছাব্বির মিয়া, শ্যামল দাশসহ ৮ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর