২২ নভেম্বর, ২০২১ ১৬:০১

কিশোরকে খুঁজতে গিয়ে সুরমায় মিললো গৃহবধূর লাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

কিশোরকে খুঁজতে গিয়ে সুরমায় মিললো গৃহবধূর লাশ

সিলেটের কাজিরবাজার সেতুতে টিকটক বানাতে গিয়ে সুরমা নদীতে পড়ে নিখোঁজ হয়েছিল এক যুবক। তিন ধরে সেই যুবকের সন্ধান চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিস। এর মধ্যে কাজিরবাজার সেতুর অনতিদূরে দক্ষিণ সুরমার কানিশাইল এলাকায় সুরমা নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে এক গৃহবধূর লাশ। দু’দিন আগে ওই গৃহবধূ রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছিলেন।

সোমবার বেলা দেড়টার দিকে রোমানা বেগম (৩৭) নামের ওই গৃহবধূর লাশ নদী থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা। তিনি সিলেট নগরীর মিরের ময়দানের অর্ণব ৩০ নম্বর বাসার আবদুল হামিদের স্ত্রী। 

দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার জানান, গত শুক্রবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন রোমানা বেগম। নিখোঁজের ঘটনায় তার স্বামী আবদুল হামিদ কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সোমবার বেলা দেড়টার দিকে সুরমা নদীর কানিশাইল এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেন। ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

এদিকে, গত শনিবার কাজিরবাজার সেতুতে টিকটক বানাতে গিয়ে সুরমা নদীতে পড়ে নিখোঁজ হয় এক যুবক। সোমবার পর্যন্ত ফায়ার সার্ভিস কর্মীরা চেষ্টা চালিয়েও তার কোন সন্ধান পাননি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর