৫ ডিসেম্বর, ২০২১ ২০:৪৯

বিশ্বনাথে পৌর আওয়ামী লীগের পথসভা

সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট):

বিশ্বনাথে পৌর আওয়ামী লীগের পথসভা

সিলেটের নবগঠিত বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ ডিসেম্বর) বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ জনতা ব্যাংকের সামনে থেকে এই মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

এ সময় পৌরসভার ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের স্ব-স্ব ব্যানারে খন্ড খন্ড মিছিল এসে স্বাগত মিছিলে যুক্ত হয়। পরে প্রবাসী চত্বরে মিছিল পরবর্তী পথসভা অনুষ্ঠিত হয়। মিছিলে বাদ্যযন্ত্রের তালে তালে জয়বাংলা স্লোগানে মুখরিত হয় বিশ্বনাথ পৌর শহর। এর আগে বিকেল ৩টায় পৌর আ. লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পৌর আ.লীগের আহ্বায়ক আবদুল জলিল জালালের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেনের পরিচালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ. লীগের উপদেষ্টা নুনু মিয়া।

পৌর আ.লীগের যুগ্ম আহ্বায়ক মহব্বত আলী জাহানের শুভেচ্ছা বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান। মিছিল এবং পথসভায় উপজেলা ও পৌর আ.লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর