১৭ মে, ২০২২ ১৮:০৪
সিলেট

সুরমায় নৌকাডুবিতে ব্যবসায়ী নিখোঁজ, দুইজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট


সুরমায় নৌকাডুবিতে ব্যবসায়ী
নিখোঁজ, দুইজনের লাশ উদ্ধার

হাবিবুর রহমান

সিলেটে সুরমা নদীতে নৌকাডুবিতে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বিকেল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। এছাড়া এর আগে হাওরে নৌকাডুবিতে নিখোঁজ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।

গত সোমবার রাত ১০টার দিকে সিলেটের কানাইঘাট উপজেলার মমতাজগঞ্জ বাজারের ব্যবসায়ী হাবিবুর রহমানসহ চারজন নৌকায় করে সুরমা নদী পার হচ্ছিলেন। এসময় স্রোতের টানে নৌকাটি ডুবে গেলে বাকি তিনজন সাঁতরে পারে ওঠতে পারলেও হাবিবুর রহমান (৫১) নিখোঁজ থাকেন। তিনি কানাইঘাট উপজেলার নক্তিপাড়া গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে।

কানাইঘাট থানার ওসি মো. তাজুল ইসলাম পিপিএম জানান, মমতাজগঞ্জ বাজার থেকে ফেরার পথে নৌকাডুবিতে হাবিবুর রহমান নিখোঁজ হন। উদ্ধার তৎপরতা চালিয়ে গেলেও গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, গত গত রবিবার রাত ১০টার দিকে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন খাড়ইল বিলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার রায়েরগাঁও’র ইসকন্দর আলীর ছেলে রজাখ আলীর লাশ উদ্ধার করা হয়। এর আগে গত সোমবার বিকেলে অপর নিখোঁজ ব্যক্তি একই উপজেলার পুটামারা গ্রামের মৃত রিফাত আলীর ছেলে আছকন্দর আলীর লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর