৪ ডিসেম্বর, ২০২২ ১৭:৫৯

টুকুকে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

টুকুকে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহসভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম নয়নকে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। রবিবার বিকেলে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

বিকেল ৩টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে সমাবেশ করেন যুবদল নেতাকর্মীরা। পরে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ মিনারে গিয়ে শেষ হয়।

মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেকের সভাপতিত্বে এবং জেলা শাখার সাধারণ সম্পাদক মকসুদ আহমদ ও মহানগরের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

সমাবেশে বক্তারা বলেন, ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশ বানচাল করতে সরকার পাগল হয়ে গেছে। তারা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের কারাবন্দী করতে গণগ্রেফতার শুরু করেছে। পুলিশ বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করছে। কিন্তু কোনো কিছুই এই সরকারের ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না। একটি গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারকে ক্ষমতাচ্যুত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

সমাবেশে বক্তব্য রাখেন যুবদল নেতা তোফাজ্জল হোসেন বেলাল, আনোয়ার হোসেন মানিক, মইনুল ইসলাম মঞ্জুর, কবির উদ্দিন, সোহেল মাহমুদ, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, রায়হান আহমদ, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মকসুদুল করিম নুহেল, উসমান গনি, আমিনুল ইসলাম আমিন, ইসহাক আহমদ ও আব্দুল্লাহ আল মামুন হিরা প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর