২০ জুন, ২০১৮ ১৯:১১

চট্টগ্রামে যুবক খুনের ঘটনায় ১০ কিশোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে যুবক খুনের ঘটনায় ১০ কিশোর গ্রেফতার

চট্টগ্রাম নগরের হালিশহরে যুবক খুনের ঘটনায় ১০ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। টানা অভিযান চালিয়ে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট ও হালিশহর থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা সবাই হত্যাকান্ডে জড়িত। এরা কিশোর অপরাধী, সবার বয়স ১৫ থেকে ১৮ বছরের মধ্যে। অভিযানে তাদের ব্যবহৃত রক্তমাখা একট ছুরি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।  আজ বুধবার বিকালে নগর পুলিশ সদর দপ্তরে অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম এ সব তথ্য জানান।  

তিনি বলেন, ‘এরা সবাই নিম্নবিত্ত পরিবারের সন্তান। দল বেঁধে চলাফেরা করে। পথিমধ্যে কাউকে পেলে তাদের মারধর করে টাকা পয়সা ও মোবাইল হাতিয়ে নেয়। ঘটনার দিন সুমনের কাছে একটি স্মার্ট মোবাইল ফোন দেখতে পেয়ে তা ছিনিয়ে নিতে চায় তারা। এটা নিয়ে ধস্তাধস্তির এক পর্যায়ে সুমনকে ছুরিকাঘাত করা হয়। পরে অতিরিক্ত রক্তক্ষরণে সুমন মারা যায়।’

প্রসঙ্গত, গত রবিবার রাতে সুমন ও তার অপর তিন বন্ধু বিডিআর সিনেমা হল সিনেমা দেখে বাসায় ফেরার পথে একদল কিশোর তাদের পথরোধ করে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তারা ছুরি দেখিয়ে ভয়ভীতি দেখায়। পরে সমুন ও তার বন্ধু নুরুল আলমের পায়ে ছুরি দিয়ে আঘাত করে।
চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর