১৫ অক্টোবর, ২০১৯ ১৭:৪৮

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারা ও মীরসরাই থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন যাত্রী। মঙ্গলবার সকালে পৃথক এ ঘটনা ঘটে। চট্টগ্রাম জেলার আনোয়ারা পিএবি সড়কের চেয়ারম্যান ঘাটা এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

নিহতরা হলেন ফেনীর সোনাগাজী এলাকার হাফিজ ইব্রাহিমের ছেলে মো. ঈসরাফিল (৩৫) এবং চট্টগ্রামের পটিয়া এলাকার অরবিন্দ নাথের ছেলে সুভাষ নাথ (৫৫)। এ সময় ৩ জন আহত হয়েছেন বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার। তিনি বলেন, আহতরা হলেন সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলাম (৩০), মো কাউসার (২৮) এবং আমেনা খাতুন (৪০)। বর্তমানে চমেকে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলামের অবস্থা অশঙ্কাজনক।

তিনি বলেন, ওষুধ পরিবহন করা একটি পিকআপ ভ্যানের সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। আরেকজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

অন্যদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই ছোট কমলদহ বাইপাস এলাকায় রোড পার হওয়ায়র সময় গাড়ি চাপায় মো. আবুল হোসেন (৫৮) নামের এক স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি মিরসরাই মাজেদা হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়নের মাইজগাঁও এলাকার রফিউজ্জামানের ছেলে। মঙ্গলবার সাকেল এ দুর্ঘটনা ঘটে বলে জানান জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সোহেল সরকার।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর