১৫ অক্টোবর, ২০১৯ ১৮:০৯

চট্টগ্রামে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভা ২৭ অক্টোবর

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

চট্টগ্রামে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভা ২৭ অক্টোবর

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের আগেই চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভার আয়োজন করা হচ্ছে। এতে চলতি মাসের ২৭ অক্টোবর চট্টগ্রাম নগরীতে বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাদের নিয়ে প্রতিনিধি সভা আয়োজনের জন্য ইতিমধ্যে কেন্দ্রীয়ভাবে নির্দেশনাও দেয়া হয়েছে। 

বৃহত্তর চট্টগ্রামের মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, তিন পার্বত্য জেলা এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থান ও জেলা সম্মেলনের বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনার জন্য দুই একদিনের মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি টীম চট্টগ্রামে আসছেন। তাছাড়া বিভাগীয় প্রতিনিধি সভা আয়োজনের জন্য দ্রুত সময়ের মধ্যে মহানগর আওয়ামী লীগ একটি প্রস্তুতি সভারও আয়োজন করবেন বলে জানান নগর আওয়ামী লীগ নেতারা।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন সাংবাদিকদের বলেন, মহানগর, উত্তর, দক্ষিণ ও তিন পার্বত্য জেলা নিয়ে ২৭ অক্টোবর বিভাগীয় প্রতিনিধি সভা আয়োজনের জন্য প্রস্তুতি দেয়া হচ্ছে। এতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। এতে সভায় ওয়ার্ড, থানা, জেলা পর্যায়ে ইউনিয়ন, উপজেলা ও  জেলার নেতারা উপস্থিত থাকবেন। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

সর্বশেষ খবর