শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৫৬

চট্টগ্রামে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে কারিতাস

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে কারিতাস

চট্টগ্রাম শহরের বিভিন্ন বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও হাইজিন কিট বিতরণে মাধ্যমে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছে কারিতাস চট্টগ্রাম অঞ্চল। 

এ কার্যক্রমের অংশ হিসেবে রবিবার কারিতাস মির্জারপুল ডেকোরেশন গলি’র বিভিন্ন বস্তিতে ক্ষতিগ্রস্ত ২৩১ পরিবারের প্রত্যেককে নগদ দশ হাজার টাকা এবং হাইজিন কিট (২টি ১০, ২০ লিটারের বালতি ও ১টি মগ, ২টি লাক্স ও ২টি হুইল সাবান, ১টি টুথপেস্ট ও ৪টি ব্রাশ এবং ৮টি ওআরএস) বিতরণ করা হয়। 

এছাড়া শুক্রবার বেগম রাইচমিল (এসআরবি) বস্তিতে ক্ষতিগ্রস্ত ২০৪ পরিবারকে মাদারবাড়ি ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ জুবায়ের এবং সমপরিমাণ অর্থ ও উপকরণ বিতরণ করে। পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের অংশগ্রহণে নগদ অর্থ ও উপকরণ বিতরণ পূর্ব পরিষ্কার-পরিছন্নতা, প্রাথমিক স্বাস্থ্যবিধি ও হাইজিন কিট ব্যবহার বিষয়ে ৪০টি সেশন পরিচালনা করা হয়। 

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ মোরশেদুল আলম, কারিতাস চট্টগ্রাম অঞ্চলের প্রধান পৃষ্ঠপোষক আর্চবিশপ মজেস এম কস্তা সিএসসি এবং কারিতাস চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক পরিচালক জেমস গোমেজসহ অন্যান্য অতিথিবর্গ। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাঁচলাইল মডেল থানার এসআই (নিঃ) মোঃ আবদুল্লাহ আল নোমান, কাতালগঞ্জ সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ইমরানুল হক ও সাধারণ সম্পাদক মোঃ রফিক, বন্ধন ক্লাবের উপদেষ্টা মাহমুদ রেজা সুজা, কাতালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ এনামুল হক এবং আলহাজ্ব শাহজাহান সুফীসহ অন্যান্য অতিথিবর্গ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য