শিরোনাম
প্রকাশ : ৩০ জুলাই, ২০২০ ১৬:৪৪

চট্টগ্রামে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে এবং বৃহস্পতিবার সকালে পৃথক অভিযান দুটি পরিচালনা করে ইয়াবা জব্দ এবং ব্যবসায়ীদের গ্রেফতার করে চট্টগ্রাম জেলা পুলিশ ও চট্টগ্রাম মেট্রো মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, বুধবার রাতে লোহাগাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন রাকিব ড্রাইভার, মো এখলাস, পারভীন আকতার এবং রুমা আকতার। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহার করা একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তারা কক্সবাজার থেকে ইয়াবার চালান সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় পাচার করতো। নজরদারি এড়ানোর কৌশল হিসেবে ব্যক্তিগত গাড়িতে করে পাচার এবং সাথে দুই নারীকে রেখেছে।

চট্টগ্রাম মেট্রো মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, বৃহস্পতিবার সকালে নগরীর কোতোয়ালী থানাধীন বিআরটিসি বাস কাউন্টার এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীর নাম সুমন বড়ুয়া। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর