৩১ আগস্ট, ২০২০ ১৭:৫১

চট্টগ্রামে বাস-অটোরিকশার সংঘর্ষে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে বাস-অটোরিকশার সংঘর্ষে কিশোরের মৃত্যু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার পদুয়া বাজারের উত্তরে সিকদার দীঘির পাড় সংলগ্ন এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. হাসান (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। সোমবার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. হাসান চরম্বা ইউনিয়নের মাইজবিলা গ্রামের নুরুল কবিরের ছেলে।

তিনি স্থানীয় চরম্বা মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। আহতরা হলেন চরম্বা ইউনিয়নের আতিয়ার পাড়ার মোক্তার আহমদের ছেলে মো. আরিফ (১৫), একই ইউনিয়নের মাইজবিলা গ্রামের আহমদুর রহমানের ছেলে সিএনজি অটোরিকশা চালক মো. শোয়াইব (৩৫) ও কক্সবাজার চকরিয়া পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. রাশেদ (৩৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম অভিমুখী অটোরিকশা ও কক্সবাজারমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় চারজন গুরুতর আহত হয়। আহতদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাসান, শোয়াইব ও রাশেদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মো. হাসান দুপুর ১টার দিকে মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার এসআই জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ঘটনার পর পরই বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিকশা থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর