৩১ আগস্ট, ২০২০ ১৯:২৮

'বন্ধবন্ধুর খুনিরা এখনো সক্রিয়'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'বন্ধবন্ধুর খুনিরা এখনো সক্রিয়'

বঙ্গবন্ধুর খুনিরা এখনো সক্রিয় আছে। তাই গণতন্ত্র ও উন্নয়নের স্বার্থে সবাইকে সজাগ থাকা থাকতে অনুরোধ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। সোমবার শেখ জামাল স্মৃতি পরিষদের উদ্যেগে রামপুর ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত 'বাংলাদেশের গণতন্ত্র ও গন্তব্য' শীর্ষক এক আলোচনা সভায় একথা বলেন। 

এতে প্রধান আলোচক ছিলেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও নাগরিক সংগঠক রিয়াজ হায়দার চৌধুরী। সংগঠনের সমন্বয়ক মনির উল্লা খান মনির সভাপতিত্বে এবং  ইমরান আলী মাসুদ ও ইয়াসিন আরাফাত বাপ্পীর যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন রামপুর ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর এরশাদ উল্লাহ জামালখান ওয়ার্ডর সাবেক কাউন্সিলর শৈবাল দাস সুমন,  চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ।

আ জ ম নাছির উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর আদর্শের উত্তরাধিকারদের পাড়ায় পাড়ায় মাদক জঙ্গিবাদবিরোধী দুর্গ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট এবং ২১ আগস্টের শহীদদের প্রকৃত শ্রদ্ধা জানাতে হলে 'বিভক্তি নয় ঐক্য'র পথই শ্রেয়।‘আওয়ামী লীগের কর্মীসহ বঙ্গবন্ধুর অনুসারীদের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের অধিকতর বিশ্বস্ততা ও গ্রহণযোগ্যতা অর্জনে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর