শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ২২:১৮
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে ৬ পুলিশ সদস্য দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ৬ পুলিশ সদস্য দুই দিনের রিমান্ডে

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক ব্যক্তির কাছে গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে একজনকে তুলে নেয়ার ঘটনায় গ্রেপ্তারকৃত ৬ পুলিশ  সদস্যকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ৬ পুলিশ সদস্য হলো- কনস্টেবল আব্দুল নবী, এসকান্দর হোসেন, মনিরুল ইসলাম, শাকিল খান, মো. মাসুদ এবং মোর্শেদ বিল্লাহ। তারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত বলে জানা গেছে। 

মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক সুব্রত ব্যানার্জী।

জানা গেছে, গত রবিবার ৭ ফেব্রুয়ারি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দে’র আদালতে হাজির করা আদালত ছয়জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার হওয়া ছয় পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করেছে সিএমপি। আনোয়ারা এলাকায় এক ব্যক্তিকে বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে মুক্তিপণ আদায়ের অভিযোগে দায়ের হওয়া মামলা তদন্ত করতে গিয়ে ছয় পুলিশ সদস্যের বিষয়ে জানতে পারে পুুলিশ। পরে তাদের দামপাড়া থেকে আটক করে আনোয়ারা থানা পুলিশের হাতে সোপর্দ করে সিএমপি।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর