শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৮:৩৬
আপডেট : ৮ মার্চ, ২০২১ ১৮:৩৮
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী নিহতের ঘটনায় আটক ৬

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী নিহতের ঘটনায় আটক ৬

চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী ইমন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ মাড়ড়চ) সকালে বায়েজিদ বোস্তামি থানার আরেফিন নগর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন- মো. আহসান কবির (২৬), মো. ফজর আলী (২৯), মো. লিটন (২৮), মো. সোহেল (২৯), মো. নুর আলম ওরফে কালু (২৭), মো. রুবেল (২৫)। আটক সবাই আরেফিন নগর ও মুক্তিযোদ্ধা কলোনী এলাকার বাসিন্দা।

বায়েজিদ থানার ওসি প্রিটন সরকার বলেন, আটককৃতদের বিরুদ্ধে বায়েজিদসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ইমন হত্যাকাণ্ডের সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের বিষয়ে তথ্য পেতে আটক ৬ জনের রিমান্ডের জন্য আবেদন করা হবে।

এদিকে, যাদের আটক করা হয়েছে তারা মূল অভিযুক্ত কেউ নন বলে দাবি করেছে নিহত ইমনের পরিবার। ইমনের খালাতো ভাই ইয়াসিন বলেন, আমরা যাদের বিরুদ্ধে পূর্ব থেকে থানায় অভিযোগ করেছি, তাদের কাউকেই আটক করা হয়নি। আমরা চাই মূল আসামিদের আটক করা হোক। এ ঘটনায় মামলা করা হবে।

উল্লেখ্য, গতকাল রবিবার (৭ মার্চ) রাতে ছাত্রলীগের পিস্তল সোহেল ও আলি গ্রুপের মধ্যে বিরোধের জেরে ইমনকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। তবে তার পরিবারের দাবি, এই হত্যাকাণ্ডের নেপথ্যে রয়েছে অন্যরা। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর