১ আগস্ট, ২০২২ ২০:৩২

মীরসরাইয়ে রেল দুর্ঘটনায় আহতদের পাশে জাতীয় ছাত্রসমাজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগাম

মীরসরাইয়ে রেল দুর্ঘটনায় আহতদের পাশে জাতীয় ছাত্রসমাজ

চট্টগামের মীরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় আহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন। 

সোমবার বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে আসেন তিনি। গত ২৯ জুলাই মিরসরাইয়ে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের ১১ জন নিহত হয়। এসময় আহত হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন অনেকেই। এসময় তাদের শয্যাপাশে ঘুরেঘুরে তিনি তাদের সার্বিক শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এসময় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, রেলের অব্যবস্থাপনা ও খামখেয়ালীপনার কারণে এর আগেও অনেক তাজা প্রাণ ঝড়ে গেছে। দেশের অধিকাংশ রেলক্রসিংয়ে গেটম্যান নেই, ইতিপূর্বে  এ সকল কারণ জানার পরও শিক্ষার্থীর মৃত্যু আশা করা যায় না। আহত শিক্ষার্থীদের অবস্থা খুবই সংকটাপন্ন, তাদের উন্নত চিকিৎসার জন্য সরকারের পক্ষ থেকে ঢাকার ভালো হাসপাতালে নেয়ার দাবি করেন তিনি।

আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক কাজেমুল হাসান শাহেদ, কেন্দ্রীয় সদস্য জসিম উদ্দিন, মিরাজুল ইসলাম রাজ, চট্টগ্রাম (দক্ষিণ জেলা )সদস্য সচিব ইয়াসিন খান, চট্টগ্রাম মহানগর আহ্বায়ক শরিফুল মোল্লা নিরব, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মুহিবুল্লাহ আল মোমেন সেতু, সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় সদস্য সুমন বড়ুয়াসহ স্থানীয় জাতীয় ছাত্র সমাজের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর