১৪ আগস্ট, ২০২২ ২০:২৯

রাজশাহীতে খুন চট্টগ্রামে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

রাজশাহীতে খুন চট্টগ্রামে গ্রেফতার

প্রতীকী ছবি

রাজশাহীতে উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করার জের ধরে খুনের ঘটনায় চট্টগ্রাম থেকে তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- রাজশাহী মহানগরের শাহমখদুম থানার হরিষার ডাইং এলাকার মো. বকুল আলী, তার স্ত্রী আমেনা  ও ছেলে মো. নাহিদ হোসেন। শনিবার বিকেলে জেলার সীতাকুণ্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্ণেল এম এ ইউসুফ বলেন, মুকুল আলীকে হত্যার পর বকুল আলী ও তার পরিবার রাজশাহীতে আত্মগোপনে ছিল। গত ৪ আগস্ট তিনজন এক সাথে চট্টগ্রাম আসে। পরে সীতাকুণ্ডের সলিমপুরে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে মাদাম বিবিরহাট এবং উত্তর সলিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা পরিচয় গোপন করে বাসা ভাড়া নিয়েছিল।

প্রসঙ্গত, গত ১ আগস্ট রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার হরিষার এলাকা নাহিদ তার বাড়িতে উচ্চশব্দে গান শুনছিলেন। প্রতিবেশী মুকুল আলীর মেয়ে অন্তঃসত্ত্বা হওয়ায় নাহিদকে উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে নাহিদ, তার বাবা বকুল আলী, মা ও তার বোন মিলে মুকুলকে গালিগালাজ করে। এক পর্যায়ে নাহিদ ও তার পরিবারের সদস্যরা লোহার রড দিয়ে মুকুলের মাথায় আঘাত করে। এতে তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর