২ জানুয়ারি, ২০২৩ ১৯:৪৩

‘বিএনপির গণজোয়ারকে আওয়ামী লীগ ভয় পায়’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘বিএনপির গণজোয়ারকে আওয়ামী লীগ ভয় পায়’

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির গণজোয়ারকে আওয়ামী লীগ ভয় পায়। তারা প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে। পুলিশ জনগণের বন্ধু, শত্রু নয়। কিন্তু সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ করে রেখেছে। জনগণ তাদের গণতান্ত্রিক অধিকার রাজপথে সভা সমাবেশ করবে। এটা সাংবিধানিক অধিকার। কিন্তু সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য জনগণের এই সাংবিধানিক অধিকারকে বাঁধাগ্রস্ত করতে জনগণের প্রতিপক্ষ হিসেবে আপনাদের ব্যবহার করছে। এটা আপনাদের বুঝতে হবে। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে আনতে হবে। গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এই গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রদলের সকল নেতা কর্মীদেরকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসতে হবে।

সোমবার ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের র‌্যালিপূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। অতিথি ছিলেন নগর যুবদল সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি ফজলুল হক সুমন, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ।

অপরদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন উর রশিদ মামুনের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা বের করে নগরীর ষোলশহর ২নং গেইট বিপ্লব উদ্যানে পুষ্পস্তবক অর্পণ করেন চবি ছাত্রদলের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর