২২ নভেম্বর, ২০২৩ ১৯:৪৯

চট্টগ্রামে তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে তরুণীর মরদেহ উদ্ধার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড নাপিতের চর কাইমার বাড়ি এলাকায় বিয়ের আড়াই মাসের মাথায় লাশ হয়েছেন নাইমা সুলতানা নিশি (২০) নামে এক তরুণী। বুধবার বিকেল ৩টার দিকে তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।   

প্রাথমিকভাবে পুলিশ আত্মহত্যা বলে ধারণা করলেও পরিবারের পক্ষ থেকে যৌতুকের দাবিতে হত্যার অভিযোগ তোলা হয়েছে।      

সাতকানিয়া থানা সূত্রে জানা যায়, প্রেম করে বিয়ে করেন নিশি। নিশির বাড়ি গাজীপুর। তবে বাবার কর্মস্থলের কারণে পরিবারের সঙ্গে সাতকানিয়ার  কেঁওচিয়ার ব্যবসায়ী পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। গত আড়াই মাস আগে তার মেয়ে নিশির সঙ্গে সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নের দক্ষিণ ঢেমশার নাপিতের চর এলাকার জালাল আহমদের ছেলে মোরশেদ আলমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের সময় ৪০ হাজার টাকা যৌতুক দেয়ার কথা ছিল।  

নিশির বাবা সবুজ মিয়া অভিযোগ করে বলেন, বিয়ের পর ২২ হাজার টাকা দেয়া হয়েছে। বাকি টাকা পরিশোধের চেষ্টা করছি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথাকাটাকাটিও হয়। এরই মধ্যে মেয়েটি নাই হয়ে গেল। আমি মনে করি, মেয়েকে হত্যা করা হয়েছে।  

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, এটি আত্মহত্যা। তবে পরিবারের অভিযোগ থাকায় ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিষয়টি খোলাসা হবে।    


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর