Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৯ ২০:৪৪
আপডেট : ২৫ এপ্রিল, ২০১৯ ২১:০০

কুমিল্লায় বাসের ধাক্কায় স্কুলছাত্রী আহত, মহাসড়ক অবরোধ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় বাসের ধাক্কায় স্কুলছাত্রী আহত, মহাসড়ক অবরোধ

কুমিল্লার বুড়িচংয়ের নিমসার উচ্চ বিদ্যালয়ের মাওয়া নামের দশম শ্রেণির এক ছাত্রী বাসের ধাক্কায় আহত হয়েছে। প্রতিবাদে শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে। বৃহস্পতিবার নিমসারে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলা মোকাম ইউনিয়নের কোরপাই কাজী বাড়ীর দুলাল মিয়ার মেয়ে নিমসার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়া আক্তার বিদ্যালয় থেকে পরীক্ষা শেষে বাড়ি ফেরার জন্য বিদ্যালয়ের সামনে মহাসড়কের পাশে দাঁড়ায়। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ছাত্রটিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে যায়। এসময় স্থানীয় লোকজন আহত ছাত্রীটিকে উদ্ধার করে ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে উন্নত চিকিৎসার জন্য ছাত্রীটিকে কুমিল্লা ট্রমা সেন্টারে পাঠায়। দুর্ঘটনায় ছাত্রীটির বাম হাত ও কাঁধের হাড় ভেঙ্গে যায়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় লোকজন বিদ্যালয়ের সামনের মহাসড়ক অবরোধ করে। এতে চট্টগ্রামগামী লেনে যানজটের সৃষ্টি হয়। 

পরে স্টার লাইন বাস কর্তৃপক্ষ, মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক মুন্সি, বুড়িচং থানা পুলিশ, বিদ্যালয় কর্তৃপক্ষ চিকিৎসার আশ্বাস দিলে এক ঘণ্টা পর শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে নিমসার উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক আবুল হক জানান, বাস কর্তৃপক্ষ চিকিৎসা বাবদ নগদ টাকা ও ছাত্রীটির পরবর্তী সকল খরচ বহন করার আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

বিডি-প্রতিদিন/২৫ এপ্রিল, ২০১৯/মাহবুব

 


আপনার মন্তব্য