২০ জুন, ২০১৯ ১২:০৫

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

নাজমুল হুদা, সাভার :

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

সাভারের আশুলিয়া ও আমিনবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। এর মধ্যে আশুলিয়ায় ট্রাকের নিচে পড়ে দুই মোটরসাইকেল আরোহী ও আমিনবাজারে বাস চাপায় নিহত অজ্ঞাত এক যুবক রয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনায় দুই জনের প্রাণহানি হয়। নিহতরা শেখ সদর আলী (৬১) ও আলমগীর হোসেন (২৮)। এর মধ্যে শেখ সদর আলী নড়াইল জেলার মৃত লাল মিয়ার ছেলে ও আলমগীর হোসেন সাতক্ষীরা জেলার সামাদ ফকিরের ছেলে। 

হাইওয়ে পুলিশ জানায়, ওই দুই মোটরসাইকেল আরোহী নবীনগর চন্দ্রা মহাসড়কে দিয়ে জিরানী এলাকার দিকে যাওয়ার পথে শ্রীপুর এলাকায় একটি চলন্ত ট্রাকের নিচে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটি ঢুকে যায় এসময় ঘটনাস্থলেই দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেন। 

অন্যদিকে সাভারের আমিনবাজারে তুরাগ এলাকায় বাস চাপায় অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে। পৃথক এই সড়ক দুর্ঘটনা নিয়ে সাভার হাইওয়ে থানার এসআই শফিকুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সড়ক দুর্ঘটনায় সাভার ও আশুলিয়ার পৃথক দুইটি মামলা দায়ের করা হবে। খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর