১৭ জুলাই, ২০১৯ ১৪:৩২

খুলনায় মাদক, ধর্ষণ ও জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় মাদক, ধর্ষণ ও জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন

‘মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে রুখে দাঁড়াও সাংবাদিক সমাজ’ এই শ্লোগাণ নিয়ে খুলনায় সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনা সাংবাদিক ইউনিয়ন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি ও খুলনা টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন যৌথভাবে সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে।

বুধবার সকালে খুলনা প্রেসক্লাব চত্বরে সমাবেশে সভাপতিত্ব করেন বিটিভির খুলনা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টু। এরপর বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নগরীর পিকচার প্যালেস মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। খুলনায় কর্মরত সাংবাদিকসহ, বিভিন্ন প্রগতিশীল সংগঠন এতে অংশ নেয়। 

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদসহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন। এসময় বক্তৃতাকালে সিটি মেয়র বলেন, যারাই মাদক ব্যবসা ও নারী নির্যাতনের সাথে জড়িত তাদের সামাজিকভাবে বয়কট করতে হবে। রাজনীতির ছত্রছায়ায় অপরাধীরা যেন আশ্রয় না পায়। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে মাদক, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে হবে। 

নারী ও শিশুর চলাচল নিরাপদ করতে সকলকে সমাজ বিরোধীদের প্রতিহত করতে আহবান জানান তিনি। এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, কেসিসির কাউন্সিলর আনিসুর রহমানসহ নাগরিক ও সাংবাদিক নেতারা মানববন্ধনে বক্তৃতা করেন।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর