১৭ জুলাই, ২০১৯ ১৬:২৩

বরিশালে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে বরিশালে সংবাদ সম্মেলন করেছে মৎস্য বিভাগ। বুধবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। 

সংবাদ সম্মেলনে মৎস্য সপ্তাহ উপলক্ষে (১৭-২৩ জুলাই) সরকারের সপ্তাহব্যাপী কার্যক্রম তুলে ধরা হয়। এর মধ্যে বৃহস্পতিবার সকাল ১০টায় সার্কিট হাউজ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হবে। র‌্যালীতে বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। পরে নগরীর অশ্বিনী কুমার হলে অনুষ্ঠিত হবে এক আলোচনা সভা। 

এছাড়াও মৎস্য সপ্তাহ উপলক্ষে নগরীর সিএন্ডবি রোডের মৎস্য ভবন প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে তিন দিনব্যাপী (১৯-২১ জুলাই) মৎস্য মেলার। এছাড়া মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি বিষয়ক আলোচনা সভা, শিক্ষা প্রতিষ্ঠান ও জনবহুল স্থানে প্রামাণ্য চিত্র প্রদর্শন এবং ২৩ জুলাই নগরীর কাশীপুরে মৎস্য বিভাগের প্রশিক্ষণ কেন্দ্রে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। 

সংবাদ সম্মেলনে মৎস্য সপ্তাহের সকল কর্মসূচি সফল করতে সকলের প্রতি আহ্বান জানানো হয়। এসময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এবং মৎস্য কর্মকর্তা (ইলিশ) ড. বিমল চন্দ্র দাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর