Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ১৬:১২
আপডেট : ২২ জুলাই, ২০১৯ ১৭:০০

গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে

অনলাইন ডেস্ক

গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে
তাসলিমা বেগম রেনু

রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে (৪০) গণপিটুনি দিয়ে হত্যার ঘটনায় আটক তিনজনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডলের আদালত এ আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- জাফর, শাহীন ও বাপ্পী। সোমবার তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে রিমান্ড বাতিলের আবেদন করেন আসামিদের আইনজীবীরা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল তাদের প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গণপিটুনি দিয়ে রেনুকে হত্যার ঘটনায় রবিবার ১১টার দিকে বাড্ডা থেকে জাফর, শাহীন ও বাপ্পী নামে তিনজনকে আটক করে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনী জানায়, এর সঙ্গে জড়িত বাকিদেরও ভিডিও ফুটেজ দেখে পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে গণমাধ্যমে বাড্ডা থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে বাড্ডা থেকে আটক করা হয়। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ভাইরাল হওয়া হৃদয় নামের অভিযুক্ত একজনকে এখনও আটক করা যায়নি। 

গত শনিবার সকালে সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গণপিটুনিতে প্রাণ হারান তাসলিমা বেগম রেনু (৪০)। ওই নারীকে পিটিয়ে আহত করে বিক্ষুব্ধ জনতা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য