Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ১৯:৩২

'রাজশাহীতে বিনিয়োগে আগ্রহ আছে ভারতের'

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

'রাজশাহীতে বিনিয়োগে আগ্রহ আছে ভারতের'
রাজশাহীতে কৃষি, শিক্ষা খাতে বিনিয়োগে ভারতের আগ্রহের কথা জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাস। সোমবার বিকালে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই আগ্রহের কথা জানান।
 
মেয়রের দফতরে অনুষ্ঠিত মতবিনিময়ে মেয়র রাজশাহীর বিভিন্ন সম্ভাবনার কথা তুলে ধরেন। রাজশাহী থেকে ভারতে সরাসরি ট্রেন ও বিমান যোগাযোগ, ভারতের ব্যবসায়ীদের রাজশাহীতে বিনিয়োগের আহ্বান জানান মেয়র। সাক্ষাৎ শেষে মেয়র সাংবাদিকদের বলেন, ভারতের হাইকমিশনার বিষয়গুলো নিয়ে তার সরকারের সঙ্গে গুরুত্ব দিয়ে আলোচনার আশ্বাস দিয়েছেন ।
 
সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ছাড়াও মতবিনিময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবুসহ সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। মতবিনিময় শেষে নগর ভবনে স্থাপিত বঙ্গবন্ধু কর্ণার ঘুরে দেখেন ভারতীয় হাইকমিশনার। 
 
এর আগে রাজশাহী সফরে এসে পুঠিয়া রাজবাড়ি ও মন্দির পরিদর্শন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার রিভা গাঙ্গুলী। সকালে তিনি পুঠিয়ায় যান। সেখানে তাকে স্বাগত জানান পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু। 
 
হাইকমিশনার রিভা গাঙ্গুলী পুঠিয়া রাজবাড়ি চত্বরে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন। পুজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এ সমাবেশের আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ট্রাস্টি অনীল সরকার, রাজশাহীস্থ সহকারী হাইকমিশনার সঞ্জিব ভাটি।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য