১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২০

উন্নত দেশ গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই : এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

উন্নত দেশ গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই : এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে শিক্ষার্থীদের জীবন গড়ে তুলতে হবে। শিক্ষিত ও উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। 

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। 

এনামুল হক শামীম বলেন, শিক্ষিত জাতি ছাড়া দেশের উন্নয়ন হয় না। এজন্য বর্তমান সরকার। সবচেয়ে শিক্ষার উপর জোর দিয়েছেন। 

সাংবাদিকদের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের কথা তুলে ধরে বলেন, স্কুল-জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতি করে আসছি। ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন, পরবর্তীতে, জাকসুর ভিপি, ছাত্রলীগের সভাপতি হওয়ায় সাংবাদিকদের সঙ্গে একটা বিশেষ সম্পর্ক। আমরা যেমন দেশের জন্য রাজনীতি করি, তেমনি সাংবাদিকরা দেশের কল্যাণের কাজ করেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে জানিয়ে শামীম বলেন, স্বাধীনতা যুদ্ধ যে পাকিস্তানকে আমরা পরাজিত করেছিলাম, সেই পাকিস্তান আমাদের থেকে সব ক্ষেত্রে পিছিয়ে। পাকিস্তানিরা এখন সিঙ্গাপুর বা মালয়েশিয়া হতে চায় না। তারা চায় বাংলাদেশ হতে। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক গোলাম ফারুক, সংগঠনের সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ও অভিভাবকদের মধ্যে শাহনাজ মুন্নি প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর