২০ নভেম্বর, ২০১৯ ১০:৪২

নারায়ণগঞ্জে চলছে না গাড়ি, দুর্ভোগে যাত্রীরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে চলছে না গাড়ি, দুর্ভোগে যাত্রীরা

গলায় রশি লাগিয়ে গাড়ি চালাব না, নতুন সড়ক পরিবহন আইন প্রণয়নের প্রসঙ্গে এমন দাবি করে তা সংশোধনের দাবিতে এবার নারায়ণগঞ্জে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিকরা। এর মধ্যে নারায়ণগঞ্জের সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও কাঁচপুরে দেখা গেছে, শ্রমিকরা বিভিন্ন পরিবহনের বাস দিয়ে রাস্তা আটকে যান চলাচল বন্ধ করে রেখেছে। এতে করে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

বুধবার সকাল থেকে শ্রমিকদের আন্দোলন-ধর্মঘটে বন্ধ রয়েছে ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-সিলেট, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের প্রায় সব যান চলাচল। অভ্যন্তরীণ ছোট কিছু যানবাহন ছাড়া তেমন কোনো গাড়ি চলাচল করতে দেখা যাচ্ছে না সড়কগুলোতে।

সরেজমিনে দেখা যায়, নারায়ণগঞ্জের সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জের শিমরাইল, কাঁচপুরসহ ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্নস্থানে অবস্থান নিয়েছেন পরিবহন শ্রমিকরা। তারা সড়কে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন।

আন্দোলনরত শ্রমিকরা নতুন আইনের প্রসঙ্গে বলেন, গলায় এত বড় রশি নিয়ে সড়কে আমরা গাড়ি চালাব না। এ আইন সংশোধন করা না হলে সড়কে শৃঙ্খলা ফিরবে না।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মোল্লা তাসলিম হোসেন  বলেন, ঢাকার অংশে যানবাহন প্রবেশ ও এখান থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছেন নারায়ণগঞ্জের শ্রমিকরা। সাইনবোর্ড এলাকাতে তারা এ প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন। এছাড়া বাকি সড়কগুলোতে যানবাহন চলছে। তবে কম। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর