শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২০ ০১:৫২

মঙ্গলবার দক্ষিণ-পশ্চিমের ৮ জেলায় অর্ধঘণ্টা বাস চলাচল বন্ধের ঘোষণা

অনলাইন ডেস্ক

মঙ্গলবার দক্ষিণ-পশ্চিমের ৮ জেলায় অর্ধঘণ্টা বাস চলাচল বন্ধের ঘোষণা

৩ দফা দাবিতে আগামী ২৫ ফেব্রুয়ারি দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ৮ জেলায় অর্ধঘণ্টা সকল প্রকার বাস ও মিনিবাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক শ্রমিক আঞ্চলিক ঐক্য পরিষদ। 

দাবিগুলো হলো- অনিয়মতান্ত্রিকভাবে বিআরটিসি’র বাস চলাচল বন্ধ করা, মহাসড়কে থ্রি হুইলার, ভাড়ায় চালিত মোটরসাইকেল ও রুট পারমিটবিহীন দূরপাল্লা পরিবহন বন্ধ করা।

ওইদিন এই দাবিতে বাস ও মিনিবাস চলাচল বন্ধ রেখে সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত স্ব-স্ব জেলায় মানববন্ধন করবে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক শ্রমিক আঞ্চলিক ঐক্য পরিষদ। 

বৃহস্পতিবার নব গঠিত দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সড়ক পরিবহন মালিক শ্রমিক আঞ্চলিক ঐক্য পরিষদের এক সভায় এই সিদ্ধান্ত হয়। নগরীর রূপাতলীতে সংগঠনের অস্থায়ী প্রধান কার্যালয়ে নবগঠিত কমিটির সভাপতি মো. কাওছার হোসেন শিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন সংগঠনের সাধারন সম্পাদক নুরুল হক লিপন। এছাড়া সভায় বরিশাল, পটুয়াখালী, বরগুনা, ভোলা, ঝালকাঠী, পিরোজপুর, বাগেরহাট ও খুলনা জেলা বাস মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন। 

সভায় বরিশাল ও খুলনা বিভাগের ৮ জেলায় অনিয়মতান্ত্রিকভাবে বিআরটিসি’র বাস চলাচল বন্ধ করা, মহাসড়কে থ্রি হুইলার, ভাড়ায় চালিত মোটর সাইকেল ও রুট পারমিটবিহীন দূরপাল্লা পরিবহন বন্ধের দাবিতে আগামী ২৫ ফেব্রুয়ারি দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ৮ জেলায় সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত স্ব-স্ব জেলায় মানববন্ধনের সিদ্ধান্ত হয়। মানববন্ধনের কারণে ওইদিন অর্ধঘণ্টা বাস চলাচল বন্ধ রাখবেন তারা। মানববন্ধন শেষে একই দাবিতে ৮ জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত হয় সভায়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য