২ মার্চ, ২০২১ ১৫:৪১

ঝুট ব্যবসাকে কেন্দ্র করে রামদা নিয়ে কোপানো হলো প্রতিপক্ষকে!

সাভার প্রতিনিধি

ঝুট ব্যবসাকে কেন্দ্র করে রামদা নিয়ে কোপানো হলো প্রতিপক্ষকে!

আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি মেম্বার ও যুবলীগের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় এক পক্ষকে রামদা নিয়ে কোপাতে দেখা গেছে। উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। ভাঙচুর করা অন্তত ১৬টি মোটরসাইকেল। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে যুবলীগের দুই কর্মীকে আটক করা হয়। 

মঙ্গলবার সকালে আশুলিয়ার ভাদাইল এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ও পুলিশ জানিয়েছে, পুরাতন ইপিজেডের এক্সপিরিয়েন্স ক্লোথিং লিমিডেট নামে কারখানায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ঝুট ব্যবসা করে আসছে। তবে গত ২৮ ফেব্রুয়ারি কারখানার সঙ্গে ইউপি মেম্বার সাদেক ভূঁইয়ার ছেলে মনির হোসেনের চুক্তিবদ্ধ হয়েছে বলে দাবি করা হয়। 

খবর পেয়ে যুবলীগের নেতৃত্বে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে ভাদাইলে মহড়া দেয়। এসময় মনিরের লোকজনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় আহত ২০জন।

আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) কামরুজামান বাংলাদেশ প্রতিদিনকে, ঢাকা পুরাতন ইপিজেডের এক্সপিরিয়েন্স ক্লোথিং লিমিডেট ব্যবসায়িক দ্বন্দ্বের জের ধরে আওয়ামী যুবলীগের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া দিয়ে এলাকার শীর্ষ সন্ত্রাসী মনির ভূইয়া, দেওলায়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বিষয়টি তার জানা নেই, তবে এখনই খোঁজ নেওয়া হচ্ছে। এছাড়াও এ ধরনের ঘটনা ঘটে থাকলে ওই পরিবারের সদস্যরা লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।   

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর