শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ০২:৩২
প্রিন্ট করুন printer

ইমাম ও খতিবদের ঈদ উপহার সাঈদ খোকনের

অনলাইন ডেস্ক

ইমাম ও খতিবদের ঈদ উপহার সাঈদ খোকনের
Google News

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার ইমাম ও খতিবদের মাঝে আর্থিক অনুদান দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

সোমবার বিকালে পুরান ঢাকার নাজিরা বাজারস্থ নিজ কার্যালয়ে এসব উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির শুরু করেন তিনি। মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়ল ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ হাবিবুল ইসলাম সুমন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়, বিদ্যমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রতি বছর ন্যায় এবারো পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের অনুকূলে ঢাকা দক্ষিণের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন তার পরিবারের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেছেন। 

সাঈদ খোকন জানিয়েছে, তার বাবার স্মৃতি বিজড়িত সংগঠন ‘মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন’ এর আয়োজনে তার পরিবারের পক্ষ থেকে এসব কর্মসূচি অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সদ্যবিদায়ী সেক্রেটারি জেনারেল ও ইসলামি এডুকেশন অ্যান্ড রিসার্স ফাউন্ডেশনের প্রেসিডেন্ট শাইখ ড. মুহা. শহীদুল্লাহ খান মাদানী, ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ওমর আলী, সম্মন্বয়কারী হাজী হাফিজ, আতিকুর রহমান স্বপন, মোহাম্মদ সাজেদ, মোহাম্মদ সাদেক মিঠু, মোকলেসুর রহমান রোমেল, বাবু ভুঁইয়া, সালাহউদ্দিন আহমেদ তুহিন, শাহাদাত হোসেন মিকো, ফয়সাল শেখ ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ হাবিবুল ইসলাম সুমন প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর