শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৫:০১
প্রিন্ট করুন printer

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে খুলনায় মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে খুলনায় মানববন্ধন ও অবস্থান কর্মসূচি
Google News

প্রথম আলার জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে খুলনায় মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা। 

আজ বুধবার সকালে খুলনা শিববাড়ি মোড়ে খুলনা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন ও খুলনা প্রেসক্লাব প্রাঙ্গণে খুলনা সাংবাদিক ইউনিয়নের ব্যানারে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজদের নির্যাতনের শিকার হয়েছেন সাংবাদিক রোজিনা ইসলাম। তাকে দীর্ঘক্ষণ আটকে রেখে হেনস্থা ও মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এসময় দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, জ্যেষ্ঠ সাংবাদিক মকবুল হোসেন মিন্টু, খুলনা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নেতা মোস্তফা জামাল পপলু, এসএম হাবিব, সাংবাদিক নেতা কৌশিক দে, মাহাবুবুর রহমান মুন্না, শেখ আল এহসান, মাকসুদুর রহমান, উত্তম মন্ডল, রকিবুল ইসলাম মতি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর