৩ আগস্ট, ২০২১ ১৯:০৫

রাজশাহীতে লক্ষাধিক টাকার মোবাইলসহ দুই ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে লক্ষাধিক টাকার মোবাইলসহ দুই ছিনতাইকারী আটক

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক,রাজশাহী

রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার মোবাইলসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মহানগরীর শিরোইল এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন, জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও সাহাবুল ইসলাম রুবেল (৩০)।

তাদের মধ্যে রেন্টু মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকার খয়রাত আলীর ছেলে এবং রুবেল মতিহার থানার মধ্যবুধ পাড়ার শামসুল আলমের ছেলে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, সকালে ইউসুফ আলী নামের এক ব্যক্তি শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিকশায় যাচ্ছিলেন। এসময় জহুরুল ও সাহাবুল রিকশার গতিরোধ করে ইউসুফকে তার পকেটে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ইউসুফ দিতে অস্বীকার করলে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে তার পকেট থেকে ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়।

আরও জানা যায়, মোবাইল নেওয়ার পর ইউসুফ ছিনতাইকারী বলে চিৎকার শুরু করলেই ছিনতাইকারীরা দৌড়ে পালাতে থাকে। ঘটনাস্থলের পাশেই থাকা বোয়ালিয়া থানার এসআই গোলাম মোস্তফা, আমিনুল ইসলাম ও তাদের টিম স্থানীয়দের সহায়তায় ছিনতাইকারী দু'জনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় বোয়ালিয়া থানায় মামলা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর