৪ আগস্ট, ২০২১ ০২:৫৭

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের ঢামেক হাসপাতালে মৃত্যু

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের ঢামেক হাসপাতালে মৃত্যু

ফাইল ছবি

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে আহত সুমন মিয়া (২৫) নামে এক যুবক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সুমন নারায়ণগঞ্জ সদর উপজেলার দেবক পাকতা রোড এলাকার আ. রহিমের ছেলে।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। নিহত সুমন স্ত্রী মর্জিনা আক্তার ও একমাত্র ছেলে শাফায়াতকে (সাড়ে ৩ বছর) নিয়ে নারায়ণগঞ্জ সদরের শহীদ নগরে থাকতেন ।

নিহতের বোন সুবর্ণা আক্তার জানান, বিকেল ৩টার দিকে সুমনের বন্ধু জামাল তাদের ফোন দিয়ে জানান সুমন গুরুতর আহত হয়েছে। তাকে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর তারা সেই হাসপাতালে গিয়ে তাকে আহত অবস্থায় দেখতে পান। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় আহত ওই যুবকের মৃত্যু হয়েছে। তার পেটে ছুরিকাঘাত করা হয়েছে। নারায়ণগঞ্জে কোথায়, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা কেউ জানাতে পারেনি। তবে নিহত সুমনের পকেটে একটি ছুরি পাওয়া গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। কারা তাকে ছুরিকাঘাত করেছে তা জানাতে পারেনি নিহতের স্বজনরাও।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর