১৫ অক্টোবর, ২০২১ ১৮:৩৮

বরিশালে ভাটারখাল কলোনিতে সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ভাটারখাল কলোনিতে সংঘর্ষে আহত ১০

প্রতীকী ছবি

বরিশাল নগরীর ভাটারখাল কলোনীতে দুই পক্ষের হামলা ও সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কলোনীর বাসিন্দা জাহাঙ্গীর মাঝির মেয়ে তানিয়া ও লেবার সর্দার আলমগীরের লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এর মধ্যে সাদ্দাম শাহ্ নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে ঢাকায়। 

কলোনীর বিভিন্ন সূত্র জানায়, তানিয়া ও আলমগীরের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মামলাও চলমান আছে। ওই ঘটনাকে কেন্দ্র করে  বৃহস্পতিবার রাত ৯টার পর ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এ সময় আলমগীর গ্রুপ তানিয়া ও সোহেল হাওলাদারের বাসায় হামলা চালিয়ে ভাঙচুর এবং নারীদের মারধর করে। এতে তানিয়ার পরিবারের অন্তত ৫ জন আহত হয়। অপর পক্ষেরও অন্তত ৫ জন আহত হয় বলে দাবি করা হয়েছে। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা যায়নি। বর্তমানে ভাটারখাল কলোনীর পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর