শিরোনাম
১৮ মে, ২০২২ ১৬:২৯

আরপিএমপি’র পুলিশ সদস্যদের কৃতি শিক্ষার্থী সন্তানদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

আরপিএমপি’র পুলিশ সদস্যদের কৃতি শিক্ষার্থী সন্তানদের সংবর্ধনা

আরপিএমপি’র পুলিশ সদস্যদের কৃতি শিক্ষার্থী সন্তানদের সংবর্ধনা।

রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ বলেছেন, ব্যস্ত ও ঝুঁকিপূর্ণ পেশায় পুলিশ সদস্যরা নিয়োজিত। অধিকাংশ পুলিশ সদস্যই পরিবারের সদস্যদের সময় দিতে পারে না। তারপরও আমাদের সন্তানরা পিছিয়ে নেই। বিভিন্ন ধরনের প্রতিবন্ধকতাকে জয় করে এগিয়ে যাচ্ছে। প্রতিবছর এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রাখছে। তাদের অর্জন ও মেধাকে স্বীকৃতি দিতে হবে।

মঙ্গলবার রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স হলরুমে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত পুলিশ পরিবারের কৃতি শিক্ষার্থী সন্তানদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে ২৮ জন কৃতি শিক্ষার্থীকে মেডেল, মেধাবৃত্তি ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের গর্বিত অভিভাবকের আসনে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) মো. আবু সাইম।

আরও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উজ্জ্বল কুমার রায় প্রমুখ। এছাড়াও আরপিএমপির উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনারসহ সকল সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অভিভাবকদের মধ্য থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ফারুক খলিল, কৃতি শিক্ষার্থীদের মধ্যে তাহিয়া তাসনিম (এসএসসি) ও পলাশ রায় (এইচএসসি) অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন। এছাড়া শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক দিক তুলে ধরে বক্তব্য দেন আরপিএমপি ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুলিশ কমিশনারের মেয়ে অপ্সরা আলীম ঢাকায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছেন। সংবর্ধিত কৃতি শিক্ষার্থীদের মধ্যে ১২ জন এসএসসি ও ১৬ জন এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর