২৭ মে, ২০২২ ১১:৪৪

কুসিক নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ, নৌকার প্রতিদ্বন্দ্বী টেবিল ঘড়ি-ঘোড়া

কুমিল্লা প্রতিনিধি

কুসিক নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ, নৌকার প্রতিদ্বন্দ্বী টেবিল ঘড়ি-ঘোড়া

প্রতীক গ্রহণ করছেন মনিরুল হক সাক্কু

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। শুক্রবার কুমিল্লা শিল্পকলা একাডেমিতে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী। কুমিল্লায় নৌকার প্রতিদ্বন্দ্বী টেবিল ঘড়ি, ঘোড়া,হাতপাখা ও হরিণ। ৫ জন মেয়র প্রার্থীর মধ্যে প্রতীক নিতে আসেননি নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত, হাতপাখা প্রতীকের রাশেদুল ইসলাম। 

আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাতের পক্ষে প্রতীক গ্রহণ করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন। তিনি বলেন, আমরা জুম্মার নামাজ পড়ে প্রচারে নামবো। সকল ওয়ার্ড একসাথে প্রচারে কাজ করবো।

স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক নেতা মনিরুল হক সাক্কুকে টেবিল ঘড়ি দেয়া হয়েছে। তিনি বলেন, গত দুইবারের মতো এবারেও বিজয়ের হাসি হাসবো ইনশাআল্লাহ। 

স্বতন্ত্র প্রার্থী স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সার ঘোড়া প্রতীক পেয়েছেন। তিনি বলেন, ঘোড়া বিশ্বজয় করেছে। আমি কুমিল্লা জয় করবো। প্রতীক পেয়ে তিনি শিল্পকলা একাডেমি থেকে হেঁটে কান্দিরপাড়ের দিকে যান। 

স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুল হরিণ ও ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী রাশেদুল ইসলামকে হাতপাখা প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, বর্তমানে কুসিকের ভোটের মাঠে পাঁচ জন মেয়র প্রার্থী রয়েছেন। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর