২৭ মে, ২০২২ ১১:৫০

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র ২ বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র ২ বন্ধু নিহত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মে) রাত সাড়ে ১১টার দিকে নগরীর বান্দ রোডের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নগরীর বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল (২৪) ও দিলীপ সাহার ছেলে অন্তুর সাহা হৃদয় (২৩)। এদের মধ্যে সুদীপ্ত নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের স্নাতক বর্ষ এবং অন্তুর ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী পারভেজ লিটু জানান, একটি মোটরসাইকেলযোগে ওই দুই কলেজ পড়ুয়া বন্ধু শেবাচিম হাসপাতালের সামনের বান্দ রোড দিয়ে বেপরোয়া গতিতে আমতলা মোড়ের দিকে যাচ্ছিলেন। মেডিকেলের সামনের মোড় অতিক্রমকালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে গিয়ে আছড়ে পড়েন তারা। এতে মোটরসাইকেল চালকের মুখমন্ডল থেতলে যায়। তিনি ঘটনাস্থলেই নিহত হন। পেছনে থাকা অপর যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন। 

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, ময়নাতদন্তের জন্য ওই দুই যুবকের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। তাদের কারও মাথায় হেলমেট ছিল না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর