২৪ জুন, ২০২২ ১৯:৪৩

বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জে দোয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জে দোয়া

বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জে দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ডে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ফারুক ওমরের সার্বিক ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের  সাবেক যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া খোকন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর সিদ্দিক বাবু, মো. রাশেদ আহমেদ, কাজী ওয়াসিম, হাজী জহিরুল হক,  কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. মাসুম আহমেদ ও নুরুজ্জামান নূর প্রমুখ।

দোয়া মাহফিলে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের দ্রুত সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। এ ছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়। সেইসঙ্গে বন্যার্তদের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে বিশেষ দোয়া করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর