২৪ জুন, ২০২২ ২১:২৭

আইপিওএ’র সভাপতি সাইদুর, সম্পাদক নোমান জাকির

নিজস্ব প্রতিবেদক

আইপিওএ’র সভাপতি সাইদুর, সম্পাদক নোমান জাকির

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের (আইপিওএ) নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন পরিচালক মো. সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন উপ-পরিচালক আবু নোমান মোহাম্মদ জাকির হোসেন।

শুক্রবার বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস আগারগাঁওয়ের ৯ম তলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিচালক মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে উপ-পরিচালক মো. সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে সহকারী পরিচালক মেহেদী হাসান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক উপ-পরিচালক মো. হাফিজুর রহমান অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মাকসুদুর রহমান, সহ অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মো. শওকত কামাল, দপ্তর সম্পাদক পদে সহকারী পরিচালক মো. আজিজুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক পদে সহকারী পরিচালক মো. ইউসুফ, ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আনিসুর রহমান, সহ সম্পাদক পদে মো. শরীফুল ইসলাম, কল্যাণ বিষয়ক সম্পাদক পদে সহকারী পরিচালক রোতিকা সরকার, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক পদে, সহকারী পরিচালক মো. সাকাওয়াত হোসাইন, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. হাসানুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার কানিজ ফাতেমা চোধুরী।

সিনিয়র নির্বাহী সদস্য হলেন পরিচালক মো. আবু সাঈদ এবং নির্বাহী সদস্যরা হলেন- পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিচালক মো. আল আমিন মৃধা ও উপ-পরিচালক মো. নুরুল হুদা।

বিডি-প্রতিদিন/বিএইচ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর